সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
কালিগঞ্জের নলতা মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত

কালিগঞ্জের নলতা মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত

মাসুদ পারভেজ কালিগঞ্জঃ

সাতক্ষীরার কালিগঞ্জের নলতা মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে সৃষ্ট অচলবস্থা দূর করতে অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩ জুলাই) বেলা ১১ টায় বিদ্যালয়ের সভাকক্ষে পরিচালনা পর্ষদের সভাপতি ও সাতক্ষীরা-৩ আসনের এমপি অধ্যাপক ডা. আফম রুহুল হক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তারালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, থানার অফিসার ইনচার্জ মামুন রহমান উপজেল মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, অবসরপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য সাবেক প.প কর্মকর্তা ডাঃ আকছেদুর রহমান, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শিক্ষক গাজী মিজানূর রহমান, নিহত রাজপ্রতাপের জ্যাঠা দেবীরঞ্জন দাস। সম্মেলনে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবক, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অতিথিবৃন্দ শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা চিন্তা করে অতিদ্রæত পাঠদানের ব্যবস্থা করার পাশাপাশি স্কুল চলাকালীন সময়ে যাতে কোন শিক্ষার্থী বাইরে না যেতে পারে, কোন শিক্ষার্থী স্কুলে না আসলে অভিভাবককে অবগত করাসহ শিক্ষা কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য স্কুল কর্তৃপক্ষকে পরামর্শ প্রদান করেন।
প্রধান অতিথি বলেন, স্কুলের শিক্ষার্থী রাজপ্রতাপ দাসের মৃত্যুর বিষয়টি তদন্তপূর্বক ন্যায়বিচার নিশ্চিত করা হবে এবং ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সাথে আলোচনা করে দ্রæত স্কুল খোলার ব্যবস্থা করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড